মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল যাদুঘর আলীনগর ইউনিয়ন পরিষদ থেকে রিক্সা যোগে কিছুদুর পরই বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল যাদুঘর। ভাড়ার হার ১৫-২০ টাকা (রিক্সা যোগে)। আলীনগর ইউনিয়ন, ভোলা সদর, ভোলা।
চর মনপুরা ভোলা থেকে প্যথমে তজুমুদ্দিন সি ট্রাক ঘাটে যেতে হবে । সেখান তেকে বিকাল ৩.০০ টায় সি ট্রাক দিয়ে মনপুরায় যাওয়া যায় ।এছাড়া ঢাকা তেকে আসা লঞ্চেও মনপুরা যাওয়া যায় । আথবা দিনের বিভিন্ন সময় ট্রলার যোগেও মনপুরা যাওয়া যায় । ভোলা জেলা
চর কুকরি মুকরি ভোলা থেকে প্রথমে চর ফ্যাশন এর চর ক্চ্ছপিয়াতে যেতে হবে । সেখান থেকে ট্রলার, নৌকা আথবা ছোট ছোট লঞ্চ দিয়ে চর কুকরি মুকরি যাওয়া যায় । ভোলা জেলা
দেউলি ভোলা থেকে বাসযোগে বোরহানুদ্দিন উপজেলায় যেতে হবে। তারপর সেখান থেকে রিক্সাযোগে অথবা অটো রিক্সা দিয়ে যাওয়া যায় । ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলা ।
মনপুরা ফিশারিজ লিমিটেড ভোলা থেকে প্যথমে তজুমুদ্দিন সি ট্রাক ঘাটে যেতে হবে । সেখান তেকে বিকাল ৩.০০ টায় সি ট্রাক দিয়ে মনপুরায় যাওয়া যায় ।এছাড়া ঢাকা তেকে আসা লঞ্চেও মনপুরা যাওয়া যায় । আথবা দিনের বিভিন্ন সময় ট্রলার যোগেও মনপুরা যাওয়া যায় । মনপুরা ঘাটে নেমে রিক্সা অথবা অটো রিক্সা যোগে যাওয়া যায় । ভোলা জেলার মনপুরা উপজেলা ।
ঢাল চর ভোলা থেকে প্রথমে চর ফ্যাশন এর চর ক্চ্ছপিয়াতে যেতে হবে । সেখান থেকে ট্রলার, নৌকা আথবা ছোট ছোট লঞ্চ দিয়ে ঢাল চর যাওয়া যায় । ভোলা জেলার চর ফ্যাশন উপজেলা ।
মনপুরা ল্যান্ডিং স্টেশন হাজিরহাট সদর থেকে পায়ে হেঁটে মাত্র ৫ মিনিটে ল্যান্ডিং স্টেশনে যাওয়া যায়। হাজিরহাট লঞ্চ ঘাট